Monday 17 August 2015

আবারো ফিরে এলো সেই দিনটি

কেমন আছো তুমি?
নিশ্চয়
ভালো আছ।আজ
সারাদিন
মনে পড়ছে তোমায়।
সময়ের
পরিবর্তনে জানো
আজ
আবারো সেই দিনটি
ফিরে এলো।
তোমার সাথে আমার
প্রথম
পরিচয়ের দিন,তুমি
হয়তো ভুলেই
গেছ কিন্তু আমি যে
তোমার
কোনো স্মৃতি ভুলতে
পারিনা।
জানো আজ
মধ্যরাতে তোমাকে
আমি আবারো স্বপ্নে
দেখেছি।
জানিনা কেনো আমি
তোমাকে বার
বার স্বপ্নে দেখছি?
হয়তোবা তোমার কথা
সারাদিন
ভাবি বলে। জানিনা
তুমি ঘুমের
মাঝে কখন চলে
আসো?
তবে জানো মাঝে মাঝে
একটা স্পর্শ
অনুভব করি ঠিক
যেন সেই হাতের ছোঁয়া।
এখন
আমি জানিনা সত্যি
কি আমি তোমার
স্পর্শ আনুভব করেছি
নাকি শুধু
স্বপ্নেই দেখেছি?
হয়তোবা এই
স্পর্শটাই আমার
কাছে তোমার
ভালোবাসা।সবাই
ভালোবাসতে পারেনা,
আমিও
পারিনা।
ভালোবাসতে পারলে
হয়তো আমাকে ছেড়ে
চলে যেতে পারতেনা?
তবে আমি শুধু
জানি আমি তোমাকে
ভালোবাসি।
জানো এটা ভাবতে খুব
খারাপ.
লাগে তুমি আমার পাশে
নেই।
তবে এমন দিনে তোমার
হাতে হাতটা রেখে
বলতে ইচ্ছে করছে
আমি তোমাকে আজও
ভালোবাসি, সত্যিই
ভালোবাসি, অনেক
বেশি ভালোবাসি…………

No comments:

Post a Comment